1. mehedi22h@gmail.com : admin :
  2. ibrahimkholil607@gmail.com : Ibrahim Hossain : Ibrahim Hossain
  3. rejoanullah668@gmail.com : rejoan ullah : rejoan ullah
শিরোনাম :
কলারোয়ায় একটি ভাঙ্গাড়ী দোকানে অগ্নিককান্ড কলারোয়ায় কৃষকের ফসলের সাথে শত্রুতা: ১০ কাঠার পটলগাছ উপড়ে দিয়েছে আপন ভাই -ভাইপো কলারোয়ায় মোবাইলের ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন কলারোয়ায় বিভিন্ন অনিয়মের মধ্য দিয়ে শেষ হলো বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন ঢাকা ২০২১ বাবা অসুস্থ, সংসারের হাল ধরতে ভাঙা সাইকেলে করে মিষ্টি বিক্রি সপ্তম শ্রেণীর সুমনের সাতক্ষীরা’র কলারোয়া থানা পুলিশের অভিযানে মাদকসহ ৪ যুবক আটক কলারোয়ায় গৃহহীন দের গৃহ নির্মানে ব্যাপক অনিয়ম কিশোরীর পেটে থেকে বের হলো ৪৮ সেন্টিমিটার লম্বা চুল! টিকটিকির ভিডিও নিয়ে চর্মরোগ বিশেষজ্ঞদের সতর্কতা অন্তরঙ্গ দৃশ্যে কাজল

১৪ বছরের সন্তানসহ নারীকে বিয়ে করে ৫০ লাখ টাকা ও স্বর্ণালঙ্কার হারালো প্রবাসী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪ বার

অর্ধকোটি টাকা ও ২০ ভরি স্বর্ণালঙ্কারসহ চট্টগ্রামের মীরসরাই উপজে’লার বারইয়াহাট পৌর বাজারের ব্যবসায়ী মোশাররফ হোসেন এক প্রবাসীর স্ত্রী’সহ গত ৩ সপ্তাহ ধরে উ’ধা’ও। অর্থ ও স্বর্ণালঙ্কার ফিরে পেতে দুই থা’নায় পৃথক অ’ভিযো’গ দা’য়ের করা হয়েছে।

এখনো তাদের খুঁজে না পাওয়ায় নি’রুদ্দে’শ হওয়া স্ত্রী’কে পেতে প্রবাসী ও প্রে’মিক মোশাররফকে ফিরে পেতে চায় দুইজনের পরিবারই। মীরসরাই উপজে’লার জো’রারগঞ্জ ও পার্শ্ববর্তী ফেনী থা’নায় করা জিডি সূত্রে জানা গেছে, ফেনীর ফরহাদনগর গ্রামের ভোরবাজারের পার্শ্ববর্তী সৌদি প্রবাসীর স্ত্রী’ (৩৬) ইতোপূর্বে তিন স্বামীর ঘর করেছেন।

কিন্তু অনেক দিনের পছন্দ বলেই ১৪ বছরের একটি পুত্রসন্তানসহ তাকে বিয়ে করেন সৌদি প্রবাসী শহিদ উল্লাহ। কিন্তু বছর না যেতেই একই গ্রামের এক কন্যাসন্তানের জনক মোশাররফ হোসেনের (৩৫) স’ঙ্গে পা’লিয়ে যায় ওই নারী।

মোশাররফ হোসেনের স্ত্রী’ ফারহানা আহমেদ জানান, স্বামী মীরসরাই উপজে’লার বারইয়াহাটের হার্ডওয়্যার দোকানদারি করত। বাবার দেয়া ব্যবসার পুঁজি ও ভাইদের থেকে ধার করা অন্তত ৫০ লাখ টাকাসহ পাশের গ্রামের এক নারী ও তার প্রবাসী স্বামীর ২০ ভরি স্বর্ণালংকারসহ মোট কোটি টাকা নিয়ে তারা পা’লিয়ে গেছে।

ফারহানা আহমেদ আরও বলেন, আমাদের কন্যা মাদিহা (৪) প্রতিদিন বাবার জন্য কাঁ’দছে। সন্তানের কা’ন্না আর আ’র্ত’না’দের দিকে তাকিয়ে আমি আমা’র স্বামীকে ফিরে পেতে চাই। শহিদ উল্লাহ জানান, তার স্ত্রী’কে সৌদি আরব এনে ওম’রাহ করিয়ে কোর’আন শপথ করিয়েছিলাম কোনোদিন আমাকে ছে’ড়ে আবার পা’লা’বে না বলে। কিন্তু নি’ষ্ঠু’র ওই নারী আমাকে ছেড়ে গেলেও এখনো ফিরে এলে আমি তাকে গ্রহণ করব।

জো’রারগঞ্জ থা’নার ত’দন্ত কর্মক’র্তা এসআই শরিফুজ্জামান বলেন, বিষয়টি অ’ত্যন্ত মা’নবিক রূপধারণ করেছে। আম’রাও দুজনকেই স’ন্ধানের চেষ্টা করছি। কেউ আমাদের কাছে তাদের খোঁ’জ দিতে পারলে আম’রা উ’দ্ধা’রের সর্বা’ত্মক সহযোগিতা করব।

খবরটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2019 news satkhira
Site Customized By NewsTech.Com