1. mehedi22h@gmail.com : admin :
  2. ibrahimkholil607@gmail.com : Ibrahim Hossain : Ibrahim Hossain
  3. rejoanullah668@gmail.com : rejoan ullah : rejoan ullah
শিরোনাম :
কলারোয়ায় একটি ভাঙ্গাড়ী দোকানে অগ্নিককান্ড ২০০ টাকার জন্য খুন করেছি সাতক্ষীরার কলারোয়ার বালিয়াডাঙ্গা বাজারে ভয়াবহ অগ্নিকান্ড।। ৬টি দোকান পুড়ে ছাই সাতক্ষীরায় বন্ধুর হাতে বন্ধু খুন শহরের কাটিয়া মাঠপাড়ায় মাস্কহীন দু’জনকে মোবাইল কোর্টে ১ হাজার টাকা জরিমানা করোনার দ্বিতীয় ডোজ নিলেন সাতক্ষীরা’র দুই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামনগরে হরিণের চামড়া উদ্ধার জামায়াতের সাবেক আমির মকবুল আহমাদের অবস্থা সংকটাপন্ন মামুনুলকে ছিনিয়ে নিল হেফাজত কর্মীরা নারায়ণগঞ্জে রিসোর্টে ‘দ্বিতীয় স্ত্রী’সহ অবরুদ্ধ মাওলানা মামুনুল সোনারগাঁও এ মামুনুল হক কে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে

সুন্দরবনে হরিণধরা ফাঁদসহ ৫ শিকারী আটক!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৪২ বার

ডেক্স রিপোর্ট: বাগেরহাটের পূর্ব সুন্দরবনের শরণখােলা রেঞ্জের জামতলা এলাকা থেকে পাচ হরিণ শিকারিকে আটক করা হয়েছে। সােমবার বিকেলে কটকা অভয়ারণ্যর জামতলা থেকে তাদেরকে আটক করে বনরক্ষীরা। শিকারীদের কাছ থক ২৫০ হাত নাইলনের দড়ির ফাদ, একটি হরিণের শিং, একটি দা ও একটি কুড়াল জব্দ করা হয়েছে। আটক পাচ শিকারীক মঙ্গলবার (১ ডিসম্বর) বিকেল তিনটার দিকে বাগেরহাট আদালত প্রেরণ করেছে বনবিভাগ।

আটক শিকারীরা হলেন বাগেরহাটের শরণখােলা উপজেলার মধ্য খোন্তাকাটা গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে জামাল হাওলাদার (৬০), মধ্য খােন্তাকাটা গ্রামের মৃত হালিম হাওলাদারের ছেলে মােতালেব হাওলাদার (৫০), পূর্ব খােন্তাকাটা গ্রামের মৃত হাবিব মােল্লার ছেলে রফিক মােল্লা (৩৮), উত্তর খােন্তাকাটা গ্রামের মৃত. জুলফিকারের ছেলে মনিরুল (৪৫) এবং একই গ্রামের মনির আকনের ছেলে শামীম আকন (২৩)।

শরণখােলা রেঞ্জর সহকারী বন সংরক্ষক (এসিএফ) মাে. জয়নাল আবেদীন জানান, ওইদিন বিকেল সাড়ে পাচটার দিকে কটকা অভয়ারণ্য অঞ্চলের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ফরেস্টার) সরকার আবুল কালাম বনরক্ষীদের নিয়ে নিয়মিত টহল দিচ্ছিলেন। এসময় জামতলা ওয়াচ টাওয়ার সংলগ্ন বনের মধ্য কিছু লােককে সনঘাস কাটতে দেখে তাদের পাসপারমিট দেখতে চায় বনরক্ষীরা।কিন্ত বৈধ কােনাে পাস দেখাতে না পারায় তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করল হরিণ শিকারের কথা স্বীকার করে তারা। পরে বনে তল্লাশি করে হরিণ শিকারের উদ্দেশে পাতা ফাদ এবং আস্তানা থেকে হরিণের শিংসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়। এব্যাপারে বন ও বন্যপ্রাণি আইনে মামলা দিয়ে শিকারীদের আদালতে পাঠানাে হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2019 news satkhira
Site Customized By NewsTech.Com