1. mehedi22h@gmail.com : admin :
  2. ibrahimkholil607@gmail.com : Ibrahim Hossain : Ibrahim Hossain
  3. rejoanullah668@gmail.com : rejoan ullah : rejoan ullah
শিরোনাম :
কলারোয়ায় একটি ভাঙ্গাড়ী দোকানে অগ্নিককান্ড কলারোয়ায় মোবাইলের ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন কলারোয়ায় বিভিন্ন অনিয়মের মধ্য দিয়ে শেষ হলো বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন ঢাকা ২০২১ বাবা অসুস্থ, সংসারের হাল ধরতে ভাঙা সাইকেলে করে মিষ্টি বিক্রি সপ্তম শ্রেণীর সুমনের সাতক্ষীরা’র কলারোয়া থানা পুলিশের অভিযানে মাদকসহ ৪ যুবক আটক কলারোয়ায় গৃহহীন দের গৃহ নির্মানে ব্যাপক অনিয়ম কিশোরীর পেটে থেকে বের হলো ৪৮ সেন্টিমিটার লম্বা চুল! টিকটিকির ভিডিও নিয়ে চর্মরোগ বিশেষজ্ঞদের সতর্কতা অন্তরঙ্গ দৃশ্যে কাজল ‘অন্যের স্ত্রী’ বিয়ে, নাসিরকে সাবেক প্রেমিকার অভিনন্দন

সাতক্ষীরা সদরের আখড়াখোলায় বৃদ্ধকে হত্যার উদ্দেশ্যে রক্তাত্ত জখমের অভিযোগ

  • আপডেট টাইম : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭১ বার

আজহারুল ইসলাম সাদী, নিজস্ব প্রতিবেদকঃ

সাতক্ষীরা সদরের আখড়াখোলা বাজারে এক বৃদ্ধকে হত্যার উদ্দেশ্যে রক্তাত্ত জখম করার অভিযোগ এনে সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, সাতক্ষীরা সদর থানার অন্তরগত কাঠালতলা গ্রামের বাসিন্দ বৃদ্ধ
মোঃ বছির সরদার তার নিজশ্ব মৎস্য ঘেরে পানি সেচ দেওয়া নিয়ে পাশ্ববর্তী শীবনগর গ্রামের মৃত নাসীর উদ্দীনের ছেলে আতাউর রহমানের সাথে কথা কাটাকাটি হয়। আতাউরের ওই ঘেরের ভিতর ৪ কাটা জায়গা থাকায় সে এর আগেও বৃদ্ধ বসির এর সাথে গ্যানজাম করার বহু পরিকল্পনা করে কিন্তু সে কখনো সফল হতে পারে নাই। ঘেরের পানি সেচ দেওয়া কে কেন্দ্র করে,

পুনরায় মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) সন্ধ্যার দিকে বসির আখড়াখোলা বাজারে বাজার করতে গেলে আতাউর তার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে বৃদ্ধ বসিরকে তার হাতে থাকা বিদেশি লাইট দিয়ে চরমভাবে আঘাত করে।

একপর্যায়ে কিল ঘুষির সাথে, গায়ে পিঠে হতে ও নাকে লাইট দিয়ে আঘাত করায় বৃদ্ধ বসিরের নাক ফেটে রক্তাত্ত জখম হয়।

রক্ত ক্ষরণ হতে থাকলে বাজারের লোকজন বসিরকে উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা করে সাতক্ষরীরা সদর হাসপাতালে ভর্তি করেন।

এব্যাপারে সাতক্ষীরা সদর থানায় সন্ত্রাসী আতাউরের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এলাকাবাসী সুত্রে জানা জায় আতাউর দির্ঘদিন বিদেশ থাকায় সে কাউকে তোয়াক্কা করে না।

এহেন কর্মকাণ্ডের ফলে সন্ত্রাসী আতাউরকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেছেন, ভিকটিম বৃদ্ধ বসিরসহ ও তার পরিবার সহ এলাকা বাসী।

খবরটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2019 news satkhira
Site Customized By NewsTech.Com