1. mehedi22h@gmail.com : admin :
  2. ibrahimkholil607@gmail.com : Ibrahim Hossain : Ibrahim Hossain
  3. rejoanullah668@gmail.com : rejoan ullah : rejoan ullah
শিরোনাম :
কলারোয়ায় একটি ভাঙ্গাড়ী দোকানে অগ্নিককান্ড কলারোয়ায় কৃষকের ফসলের সাথে শত্রুতা: ১০ কাঠার পটলগাছ উপড়ে দিয়েছে আপন ভাই -ভাইপো কলারোয়ায় মোবাইলের ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন কলারোয়ায় বিভিন্ন অনিয়মের মধ্য দিয়ে শেষ হলো বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন ঢাকা ২০২১ বাবা অসুস্থ, সংসারের হাল ধরতে ভাঙা সাইকেলে করে মিষ্টি বিক্রি সপ্তম শ্রেণীর সুমনের সাতক্ষীরা’র কলারোয়া থানা পুলিশের অভিযানে মাদকসহ ৪ যুবক আটক কলারোয়ায় গৃহহীন দের গৃহ নির্মানে ব্যাপক অনিয়ম কিশোরীর পেটে থেকে বের হলো ৪৮ সেন্টিমিটার লম্বা চুল! টিকটিকির ভিডিও নিয়ে চর্মরোগ বিশেষজ্ঞদের সতর্কতা অন্তরঙ্গ দৃশ্যে কাজল

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে মেয়র কাউন্সিলর পদে নির্বাচিত হলেন যারা

  • আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৬ বার

আজহারুল ইসলাম সাদী, নিজস্ব প্রতিবেদকঃ

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে মেয়র কাউন্সিলর পদে বিজয়ী বিজয়ী হলেন যারাঃ
২৫ হাজার ৮৮ হাজার ভোট পেয়ে বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী তাজকিন আহমেদ চিশতি দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নারিকেল গাছ প্রতীকের নাসিম ফারুক খান মিঠু পেয়েছেন ১৩ হাজার ২২১ ভোট।

১ নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন নুরজাহান বেগম তিনি পেয়েছেন ১১৮৮৫ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জ্যোৎস্না আরা পেয়েছেন ৫৮৬৮ ভোট।

২ নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন অনিমা রানী মন্ডল তিনি পেয়েছেেন ৫৪২৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী
মরিয়ম পারভীন পেয়েছেন ৩৭০৭ ভোট।

৩ নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন রাবেয়া পারভীন তিনি পেয়েছেন ৭০২৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারহা দীবা খান সাথী পেয়েছেন ৬৯৫৪ ভোট।

১নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন মোঃ কায়সারুজ্জামান হিমেল,
তিনি পেয়েছন ২০০৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী।
মোঃ রাশিদ হাসান খান চৌধুরী বাবু পেয়েছেন ১৮২০ ভোট।

২নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন সৈয়দ মাহমুদ পাপা তিনি পেয়েছেন ৪৭১২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আহসানুল কাদির পেয়েছেন ১৫৭৯ ভোট।

৩নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন মোঃ আইনুল ইসলাম নান্টা তিনি পেয়েছেন ২৫৮০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ ইব্রাহীম পেয়েছেন ১৫৬৪ ভোট।

৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন কাজী ফিরোজ হাসান তিনি পেয়েছেন ২৮১১ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ আছাদ আহম্মদ পেয়েছেন ১৪০৪ ভোট।

৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন শেখ আনোয়ার হোসেন মিলন তিনি পেয়েছেন ১৭২৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ শাহিনুর রহমান পেয়েছেন ১৬৯৪ ভোট।

৬নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন শেখ মারুফ আহমেদ তিনি পেয়েছেন ২৬৪৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ শহিদুল ইসলাম পেয়েছেন ২৬৩৯ ভোট।

৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন শেখ জাহাঙ্গীর হোসেন কালু তিনি পেয়েছেন ৩২৩৮ ভোট,

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এস.এম জাহানুর হুসাইন পেয়েছেন ১৮২১ ভোট।

৮নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন মোঃ শফিকুল আলম বাবু তিনি পেয়েছেন ৪৫৪৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আনারুল ইসলাম পেয়েছেন ৯৭৫ ভোট।

৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন শেখ শফিক উদ দৌলা সাগর পেয়েছেন তিনি পেয়েছেন ৯৭৪৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জিল্লুর রহমান পেয়েছেন ৩২২৮ ভোট।

খবরটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2019 news satkhira
Site Customized By NewsTech.Com