1. mehedi22h@gmail.com : admin :
  2. ibrahimkholil607@gmail.com : Ibrahim Hossain : Ibrahim Hossain
  3. rejoanullah668@gmail.com : rejoan ullah : rejoan ullah
শিরোনাম :
কলারোয়ায় একটি ভাঙ্গাড়ী দোকানে অগ্নিককান্ড কলারোয়ায় কৃষকের ফসলের সাথে শত্রুতা: ১০ কাঠার পটলগাছ উপড়ে দিয়েছে আপন ভাই -ভাইপো কলারোয়ায় মোবাইলের ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন কলারোয়ায় বিভিন্ন অনিয়মের মধ্য দিয়ে শেষ হলো বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন ঢাকা ২০২১ বাবা অসুস্থ, সংসারের হাল ধরতে ভাঙা সাইকেলে করে মিষ্টি বিক্রি সপ্তম শ্রেণীর সুমনের সাতক্ষীরা’র কলারোয়া থানা পুলিশের অভিযানে মাদকসহ ৪ যুবক আটক কলারোয়ায় গৃহহীন দের গৃহ নির্মানে ব্যাপক অনিয়ম কিশোরীর পেটে থেকে বের হলো ৪৮ সেন্টিমিটার লম্বা চুল! টিকটিকির ভিডিও নিয়ে চর্মরোগ বিশেষজ্ঞদের সতর্কতা অন্তরঙ্গ দৃশ্যে কাজল

সত্যিই কি এমন কাজ করলেন হিরো আলম

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২২৭ বার

কিছু কথা আছে তোমার সাথে, আমারও তো কিছু বলার আছে’- ক’দিন আগেই হিরো আলমের কণ্ঠে এমন একটি গান প্রকাশ হয়েছে তার নিজস্ব ইউটিউব চ্যানেলে।

এ গানটির সহশিল্পী নাজমীন নাজু। কিন্তু গানটি প্রকাশের পর তিনি জানতে পারেন এ গানটি হিরো আলমকে দিয়ে গাওয়ানো হয়েছে। তাজ্জব বনে যান গায়িকা। এর মাধ্যমে প্রতারণার শিকার হয়েছেন বলে জানিয়েছেন তিনি।

এ গানটির কথা, সুর ও সংগীত করেছেন ফিরোজ প্লাবন। কিন্তু গায়িকা নাজুকে না জানিয়েই হিরো আলমকে দিয়ে গানটি গাওয়ান সংগীত পরিচালক। গানটি প্রকাশের পর বিষয়টি জানতে পারেন গায়িকা।

অথচ নাজুকে গানটি গাওয়ানোর সময় বলা হয়েছিল এটি কোনো চলচ্চিত্রে যাচ্ছে। বিষয়টি নিয়ে বেশ বিব্রতকর অবস্থায় পড়েছেন বলেও জানান নাজু। তিনি বলেন, আমি ছোটবেলা থেকেই সংগীত চর্চা করে আসছি। ১৫-২০টি সিনেমায় গান গেয়েছি। স্টেজ শো করেছি নিয়মিত।

কিন্তু এ পর্যায়ে এসে এমন প্রতারণার শিকার হতে হবে ভাবতে পারিনি। ফিরোজ প্লাবন আমার শ্রদ্ধেয় একজন সংগীত পরিচালক। তার এমন কাজে ভীষণ কষ্ট পেয়েছি। আমি চাই না আর কারো সঙ্গে এমনটা ঘটুক। হিরো আলমকে দিয়ে আমাকে আলোচনায় আসতে হবে, এমন দিন আসেনি আমার। অনেকেই গানটি নিয়ে জিজ্ঞেস করছেন আমাকে।

কোনো উত্তরই দিতে পারছি না। বুঝাতে পারছি না। এমন প্রতারণা যেন আর কখনো কারো সঙ্গে না ঘটে সেজন্য সবাইকে সাবধান হওয়ার অনুরোধ থাকলো। আমি এর বিচার চাই। বিষয়টি নিয়ে হিরো আলম বলেন, গানটি থেকে ভালো সাড়া মিলছে। তবে যে অভিযোগ শুনলাম এ বিষয়ে আমি কিছু জানি না। বিষয়টি নিয়ে ফিরোজ প্লাবনের সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

খবরটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2019 news satkhira
Site Customized By NewsTech.Com