1. mehedi22h@gmail.com : admin :
  2. ibrahimkholil607@gmail.com : Ibrahim Hossain : Ibrahim Hossain
  3. rejoanullah668@gmail.com : rejoan ullah : rejoan ullah
শিরোনাম :
কলারোয়ায় একটি ভাঙ্গাড়ী দোকানে অগ্নিককান্ড কলারোয়ায় কৃষকের ফসলের সাথে শত্রুতা: ১০ কাঠার পটলগাছ উপড়ে দিয়েছে আপন ভাই -ভাইপো কলারোয়ায় মোবাইলের ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন কলারোয়ায় বিভিন্ন অনিয়মের মধ্য দিয়ে শেষ হলো বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন ঢাকা ২০২১ বাবা অসুস্থ, সংসারের হাল ধরতে ভাঙা সাইকেলে করে মিষ্টি বিক্রি সপ্তম শ্রেণীর সুমনের সাতক্ষীরা’র কলারোয়া থানা পুলিশের অভিযানে মাদকসহ ৪ যুবক আটক কলারোয়ায় গৃহহীন দের গৃহ নির্মানে ব্যাপক অনিয়ম কিশোরীর পেটে থেকে বের হলো ৪৮ সেন্টিমিটার লম্বা চুল! টিকটিকির ভিডিও নিয়ে চর্মরোগ বিশেষজ্ঞদের সতর্কতা অন্তরঙ্গ দৃশ্যে কাজল

মেয়েরা যেসব কারণে প্রথমে প্রেমের প্র’স্তাব দেয় না

  • আপডেট টাইম : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৭ বার

মেয়েরা বেশির ভাগ সময়েই ছেলেদের প্রথমে প্রেমের প্রস্তাব দেয় না। কিছু কিছু মেয়ে অবশ্য তাদের ভালোলাগার কথা ছেলেটি বলার আগেই সে বলে দেয়, তবে এর সংখ্যা হাতে গুনা কয়েকটি। ধারণা করা হয় মেয়েরা সাধারণত ৭টি কারণে ছেলেদের প্রেমের প্রস্তাব দেয় না। কারণগুলো হলো-যদি সে না বলে

দেয়: প্রপোজ করার আগে এই প্রশ্নটি সকলের মনেই ঘুরপাক খায়। কিন্তু মেয়েদের মনে এই প্রশ্নটি অনেক বেশি দ্বিধার সৃষ্টি করে। কারণ মেয়েটি মনে করেন ছেলেটি রিজেক্ট করার পর সকলকে বলে দিলে তাকে সকলেই অন্য দৃষ্টিতে দেখবেন। তাই মেয়েটি পিছিয়ে আসেন।

*যদি তার প্রেমিকা থাকে: সবচাইতে ভয়ানক ব্যাপার হয় তখন যখন দুজন মেয়ে প্রতিদ্বন্দ্বী হয়। যদি প্রেমিকা থাকে এই চিন্তা মেয়েদের অনেক বেশি ভোগায়।

কারণ এই কথাটি সকলে জেনে গেল তাকে অন্যের ঘর ভাঙতে যাওয়া মেয়ে হিসেবে পরিচিত হতে হবে, আর যদি ছেলেটির প্রেমিকার কানে যায় তাহলে তো কথাই নেই।

যু’দ্ধ শুরু হয়ে যাবে।*সে যদি আমাকে পছন্দ না করে: মেয়েরা এই প্রেমের দিকগুলোতে ছেলেদের চাইতে বেশ কম আত্মবিশ্বাসী থাকেন। একজন ছেলের কিছু থাকুক বা না থাকুন শুধু আত্মবিশ্বাসের জোরে একটি মেয়ের সামনে দাড়িয়ে প্রপোজ করে দিতে পারেন। কিন্তু একটি মেয়ের জন্য ব্যাপারটি অনেক বেশি কঠিন।

*যদি আমাকে বেহায়া বলে: মেয়েরা একটু লাজুক হোন সকলেই তা চান। আর সেই মেয়ে নিজের লাজ ভেঙে মনের ভাব প্রকাশ করে কোনো ছেলেকে প্রপোজ করছেন তা একটু অস্বাভাবিকই বটে। এই কাজটি করার আগে ‘আমাজে যদি বেহায়া ভাবে’ প্রশ্নটি মাথায় আসা অনেক স্বাভাবিক।

*তার কোনো বন্ধু যদি আমার প্রাক্তন প্রেমিকটি হয়?: মানুন আর নাই মানুন সকলেরই অতীত থাকে। কিন্তু অতীতের পিছুটান অনেক খারাপ ব্যাপার।

যদি দুজনের ব্রেকআপ হয়ে থাকে তারপরও লতায় পাটায় বন্ধুত্বের জন্য অনেকেই নতুন একটি সম্পর্কে সঠিকভাবে জড়াতে পারেন না বেশ খানিকটা সময়। এই ব্যাপারটিও প্রপোজ করাটা বেশ পিছিয়েই দেয়।

*আমাকে যদি অতিরিক্ত উৎসাহী ভাবে?: ছেলেরা প্রপোজ করেন তা অনেক বেশি স্বাভাবিক, মেয়েরা প্রপোজ করছেন তা আমাদের দেশে অন্তত খুব স্বাভাবিক ব্যাপার নন।

আর এখানেই মেয়েটির যতো চিন্তা, ‘আমি যে প্রপোজ করবো তাতে যদি সে ভাবে, আমি অনেক বেশি উৎসাহী, তাহলে তো সে আমাকে পছন্দ করবে না’।

*আমার স্বাধীনতার উপর হস্তক্ষেপ করবে না তো: আরেকটি ভাবনা যা মেয়েদের দ্বিতীয়বার ভাবতে বাধ্য করে তা হলো সম্পর্কে জড়ানোর পর তার নিজের স্বাধীনতার কি হবে। যতো যাই বলুন না কেন, সম্পর্কে সব সময় ছেলেটিই ডমিনেট করতে চান। আর এই কথা ভেবে পিছিয়ে আসেন মেয়েটি।

খবরটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2019 news satkhira
Site Customized By NewsTech.Com