1. mehedi22h@gmail.com : admin :
  2. ibrahimkholil607@gmail.com : Ibrahim Hossain : Ibrahim Hossain
  3. rejoanullah668@gmail.com : rejoan ullah : rejoan ullah
শিরোনাম :
কলারোয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পরপর ২বারেরর মেয়র প্রার্থী আক্তারুল ইসলাম জনতার মুখোমুখি হলেন কলারোয়া পৌরসভার ৫ মেয়র প্রার্থী সাতক্ষীরা’র হিজড়া সম্প্রদায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কলারোয়া উপজেলায় পরিবেশ উন্নয়ন শিখন কেন্দ্র স্হাপন প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন গোলাম রব্বানী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মজনু চৌধুরি দল থেকে বহিস্কার কলারোয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে কৃষককে পিটিয়ে হত্যা কলারোয়ার দেয়াড়ায় চাচাতো ভাইয়ের হাতে ভাই খুন পছন্দের প্রতীক নিয়ে কাড়াকাড়ি, তাই লটারিতেই বরাদ্দ সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দ চলছে

মেয়র নির্বাচন: কলারোয়ায় নৌকার টিকিট পেলেন মনিরুজ্জামান বুলবুল

  • আপডেট টাইম : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৬০ বার

প্রভাষক আসাদুজ্জামান ফারুকীঃ
সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনে দলীয় নৌকার টিকিট পেলেন প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল। কেন্দ্রীয় ভাবে তাকে নৌকার মনোনয়নপত্র দেয়া হয়েছে।

শনিবার রাতে কেন্দ্রীয় আ.লীগের এক পত্রে এ তথ্য প্রকাশ করা হয়েছে। জানা গেছে-কলারোয়া থেকে আ.লীগের নেতার নাম কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়া হয়। সেখানে উপজেলা আ.লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, জেলা পরিষদ সদস্য আলহাজ শেখ আমজাদ হোসেন ও কলারোয়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুলের নাম দেয়া হয়। পর্যায় ক্রমে ওই তিন নেতা কেন্দ্রীয় আ.লীগের দপ্তর থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন এবং জমা দেন। তাদের মধ্যে যোগ্য প্রার্থী হিসাবে শনিবার রাতে কেন্দ্রীয় আ.লীগ এক বার্তায় কলারোয়া পৌরসভায় দলীয় নৌকার প্রার্থী হিসাবে প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুলের নাম ঘোষনা করেন। এ তথ্য রাতে ফেসবুকের মাধ্যমে প্রকাশ হওয়ায় কলারোয়া পৌরসভার ৯টি ওয়ার্ডে মিষ্টি বিতরণ করে দলীয় নৌকার প্রার্থী মাস্টার মনিরুজ্জামানকে অভিনন্দন জানান সাধারণ ভোটাররা।

এদিকে উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন বলেন-কলারোয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে সৎ, যোগ্য ও শিক্ষিত প্রার্থী হিসাবে মাস্টার মনিরুজ্জামান বুলবুলকে নৌকার প্রতীক দেয়ার জন্য কেন্দ্রীয় আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন। তিনি আরো বলেন- আজ থেকে সকল আওয়ামীলীগ নেতা কর্মীকে এক হয়ে নৌকার বিজয় করতে কাজ করার আহবান জানান। উল্লেখ্য- আগামী ৩ জানুয়ারী জেলা নির্বাচন অফিসার ও জেলা প্রশাসন মনোনয়ন সংগ্রহকারীদের যাচাই বাচাই করবেন।

খবরটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© All rights reserved © 2019 news satkhira
Site Customized By NewsTech.Com