1. mehedi22h@gmail.com : admin :
  2. ibrahimkholil607@gmail.com : Ibrahim Hossain : Ibrahim Hossain
  3. rejoanullah668@gmail.com : rejoan ullah : rejoan ullah
শিরোনাম :
কলারোয়ায় একটি ভাঙ্গাড়ী দোকানে অগ্নিককান্ড ২০০ টাকার জন্য খুন করেছি সাতক্ষীরার কলারোয়ার বালিয়াডাঙ্গা বাজারে ভয়াবহ অগ্নিকান্ড।। ৬টি দোকান পুড়ে ছাই সাতক্ষীরায় বন্ধুর হাতে বন্ধু খুন শহরের কাটিয়া মাঠপাড়ায় মাস্কহীন দু’জনকে মোবাইল কোর্টে ১ হাজার টাকা জরিমানা করোনার দ্বিতীয় ডোজ নিলেন সাতক্ষীরা’র দুই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামনগরে হরিণের চামড়া উদ্ধার জামায়াতের সাবেক আমির মকবুল আহমাদের অবস্থা সংকটাপন্ন মামুনুলকে ছিনিয়ে নিল হেফাজত কর্মীরা নারায়ণগঞ্জে রিসোর্টে ‘দ্বিতীয় স্ত্রী’সহ অবরুদ্ধ মাওলানা মামুনুল সোনারগাঁও এ মামুনুল হক কে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে

মতিঝিলের আদমজী কোর্টে অগ্নিকাণ্ড

  • আপডেট টাইম : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৩৮ বার


রাজধানীর মতিঝিলে বাংলাদেশ পাটকল করপোরেশন ভবন আদমজী কোর্টে আগুন লাগার পর দুই ঘণ্টার চেষ্টায় তা নিয়ন্ত্রণে এসেছে।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম জানান, সোমবার দুপুর ১টা ৩৫ মিনিটে আট তলা ওই ভবনে আগুন লাগার খবর পান তারা।

অগ্নি নির্বাপক বাহিনীর ১৩টি ইউনিটের চেষ্টায় বিকাল সাড়ে ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে জানিয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সাজ্জাদ হোসাইন বলেন, “এখন ডাম্পিং চলছে, পুরো নিভতে সময় লাগবে।” 

আদমজী কোর্টের পাশেই এনআরবি কমার্শিয়াল ব্যাংক ভবন হওয়ায় ধোঁয়া দেখে সেখানেই আগুন লেগেছে বলে ধারণা করেছিলেন অনেকে। ফায়ার সার্ভিসও প্রথমে এনআরবি ব্যাংক ভবনের কথা বলেছিল। পরে সেই তথ্য সংশোধন করা হয়।

ফায়ার সার্ভিসের মহাপরিচালক বলেন, “এনেক্স ভবন-১ এর সপ্তম তলার একটি গুদামে আগুন লাগে। সেটি বিজেএমসির একটি গুদাম বলে আমরা জানতে পেরেছি। কাগজপত্র থাকায় আগুন পুরোপুরি নির্বাপণ করতে সময় লেগেছে।”

বিজেএমসি কর্তৃপক্ষের বরাত দিয়ে তিনি বলেন, “যারা ভেতরে ছিলেন, সবাই বের হতে পেরেছেন। আগুন পুরোপুরি নেভানোর পর ভেতরে তল্লাশি চালানোর সময় বিস্তারিত খোঁজ নেওয়া হবে।”

এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হবে জানিয়ে সাজ্জাদ হোসেন বলেন, “ভবনটির অগ্নি নির্বাপণ ব্যবস্থা কতটুকু ছিল এবং তার ব্যবহার হয়েছে কিনা এবং আগুন লাগার কারণও তখন জানা যাবে।”

একজন নিরাপত্তাকর্মী জানান, আগুন লাগার পর এনেক্স ভবন-১ এবং ২ এ অবস্থানরত সকলে বের হয়ে যান। তখন বিদ্যুৎ সরবরাহও বন্ধ রাখা হয়।  

খবরটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2019 news satkhira
Site Customized By NewsTech.Com