1. mehedi22h@gmail.com : admin :
  2. ibrahimkholil607@gmail.com : Ibrahim Hossain : Ibrahim Hossain
  3. rejoanullah668@gmail.com : rejoan ullah : rejoan ullah
শিরোনাম :
কলারোয়ায় একটি ভাঙ্গাড়ী দোকানে অগ্নিককান্ড ২০০ টাকার জন্য খুন করেছি সাতক্ষীরার কলারোয়ার বালিয়াডাঙ্গা বাজারে ভয়াবহ অগ্নিকান্ড।। ৬টি দোকান পুড়ে ছাই সাতক্ষীরায় বন্ধুর হাতে বন্ধু খুন শহরের কাটিয়া মাঠপাড়ায় মাস্কহীন দু’জনকে মোবাইল কোর্টে ১ হাজার টাকা জরিমানা করোনার দ্বিতীয় ডোজ নিলেন সাতক্ষীরা’র দুই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামনগরে হরিণের চামড়া উদ্ধার জামায়াতের সাবেক আমির মকবুল আহমাদের অবস্থা সংকটাপন্ন মামুনুলকে ছিনিয়ে নিল হেফাজত কর্মীরা নারায়ণগঞ্জে রিসোর্টে ‘দ্বিতীয় স্ত্রী’সহ অবরুদ্ধ মাওলানা মামুনুল সোনারগাঁও এ মামুনুল হক কে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে কলারোয়ায় মুক্তিযোদ্ধাদের মানবন্ধন

  • আপডেট টাইম : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ১৩০ বার

রেজওয়ান উল্লাহঃকুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙার প্রতিবাদ জানিয়ে সাতক্ষীরার কলারোয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে কলারোয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ। এতে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে বিচার ও শাস্তির দাবি করেছে বীর মুক্তিযোদ্ধারা।
সোমবার (৭ ডিসেম্বর) সকালে মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে উপজেলা সদরের মুক্তিযোদ্ধা সংসদ সংলগ্নে যশোর- সাতক্ষীরা প্রধান সড়কের পাশে প্রতিবাদ সমাবেশে শাস্তির দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানবন্ধনে বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী অংশ নেন। বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙা একং ভাস্কর্য নির্মাণের বিরোধীতার প্রতিবাদে আয়োজিত এ কর্মসূচিতে নেতাকর্মীদের অংশগ্রহণের মধ্য দিয়ে গোটা মুক্তি যোদ্ধা সংসদ উত্তপ্ত হয়ে উঠে।
এই সমাবেশ থেকে স্বাধীনতার পরাজিত শক্তি, সাম্প্রদায়িক, উগ্র মৌলবাদী গোষ্ঠী বিএনপি-জামায়তের ইন্দনে এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করা হয়। সমাবেশ থেকে বীর মুক্তিযোদ্ধারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সমাবেশ থেকে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।
এসময় মানববন্ধনে অংশগ্রহণ করে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত প্রশাসক কলারোয়া উপজেলা নির্বাহি অফিসার ইউএনও মৌসুমী জেরীন কান্তা, উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তার হোসেন, সাবেক সংসদ ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বিএম নজরুল ইসলাম, মুক্তিযুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল গফফর, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের উপজেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সাবেক সংসদ ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, সাবেক সংসদের সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী গাজীসহ বিভিন্ন পর্যায়ের নারী ও পুরুষ বীর মুক্তিযোদ্ধাগনসহ, সাংবাদিক, বাংলাদেশ আওয়ামী লীগ ও রাজনৈতিক সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন৷

খবরটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2019 news satkhira
Site Customized By NewsTech.Com