1. mehedi22h@gmail.com : admin :
  2. ibrahimkholil607@gmail.com : Ibrahim Hossain : Ibrahim Hossain
  3. rejoanullah668@gmail.com : rejoan ullah : rejoan ullah
শিরোনাম :
কলারোয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পরপর ২বারেরর মেয়র প্রার্থী আক্তারুল ইসলাম জনতার মুখোমুখি হলেন কলারোয়া পৌরসভার ৫ মেয়র প্রার্থী সাতক্ষীরা’র হিজড়া সম্প্রদায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কলারোয়া উপজেলায় পরিবেশ উন্নয়ন শিখন কেন্দ্র স্হাপন প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন গোলাম রব্বানী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মজনু চৌধুরি দল থেকে বহিস্কার কলারোয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে কৃষককে পিটিয়ে হত্যা কলারোয়ার দেয়াড়ায় চাচাতো ভাইয়ের হাতে ভাই খুন পছন্দের প্রতীক নিয়ে কাড়াকাড়ি, তাই লটারিতেই বরাদ্দ সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দ চলছে

নবী করিম (সা.) কখনো ছবি ওঠাননি, আপনারা কেন ছবি ওঠান?হানিফ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ৩৪ বার

ডেস্ক রিপোর্টঃ ইসলাম ধর্মের অপব্যাখ্যাকারীদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, নবী করিম (স.) কখনো প্লেনে ওঠেননি, আপনারা কেন প্লেনে ওঠেন? তারা (অপব্যাখ্যাকারীরা) কথায় কথায় ধর্মের দোহাই দেন, হাদিসের দোহাই দেন, এটা মহানবী করেননি বলে মন্তব্য করেন তিনি।আজ জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা স্বতন্ত্র ইবতেদায়ি মাদ্রাসা শিক্ষক পরিষদের ‘মুক্তিযুদ্ধের চেতনা ও বর্তমান প্রেক্ষাপট, শিক্ষক সমাজের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় এমন বিস্ফোরক মন্তব্য করেন তিনি এবং পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ফেসবুক পেজেও তার বক্তব্যটি লেখেন।ফেসবুক পেজের বক্তব্য হুবুহু তুলে ধরা হলো।

মৌলবাদীদের সঙ্গে আপোসের কোন সুযোগ নেই।

শান্তির জন্য রাষ্ট্র পরিচালনার অংশ হিসেবে আলোচনা হতে পারে, তবে দল হিসেবে মৌলবাদী জঙ্গিবাদীদের সঙ্গে আওয়ামী লীগের আপোসের কোন সুযোগ নেই। তাদের কোন দাবি মানতে রাজি নয় আওয়ামী লীগ।

স্বাধীনতার ৫০ বছর পরে সংবিধান নিয়ে কথা ওঠে, পতাকা নিয়ে কথা ওঠে। ধর্মের দোহাই দিয়ে অপব্যাখ্যা করে স্বাধীনতাবিরোধীরা সংবিধানের উপর আঘাত হানছে। যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি, রাজাকারদের আস্ফালন শোনার জন্য নয়। সংবিধানের উপর কালিমা লেপন হয় এ রকম কোন দাবি মেনে নেয়া হবে না।

ভাস্কর্য নিয়ে ভুল ব্যাখ্যা দেয়া হচ্ছে। বিশ্বের বহু মুসলিম দেশে ভাস্কর্য আছে। ওয়াজ মাহফিলের নামে রং তামাশা করে এক শ্রেণীর ধর্ম ব্যবসায়ীরা। ওয়াজ মাহফিলের নামে ধর্মপ্রাণ মানুষকে বোকা বানিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে তারা।

আজ তারা (ধর্মের অপব্যাখ্যাকারীরা) ইসলামের নাম করে যে ভাষায় কথা বলছে, এর মধ্যে কোন শান্তির চিহ্ন খুঁজে পাওয়া যায়? যে ভাষায় কথা বলছেন, এদের মধ্যে কোন সভ্যতা খুঁজে পাওয়া যায়? তারা উগ্র সন্ত্রাসী জঙ্গিবাদী ধরনের কথাবার্তা বলছেন।’

প্রত্যেক মাদ্রাসায় জাতীয় সঙ্গীত গাইতে হবে জানিয়ে মাহবুবউল-আলম হানিফ বলেন, ধর্ম নিয়ে বাড়াবাড়ি করবেন না। ধর্মনিরপেক্ষতা মানে ধর্মহীনতা নয়। ইসলাম শান্তির ধর্ম। মৌলবাদীরা উগ্র, সন্ত্রাস, জঙ্গিদের মতো কথা বলছে। প্রত্যেক মাদ্রাসায় সংবিধান অনুযায়ী জাতীয় সঙ্গীত গাইতে হবে। জাতীয় পতাকা উত্তোলন করতে হবে।

নবী করিম (সা.) কখনো ছবি ওঠাননি, আপনারা কেন ছবি ওঠান? এরা (ধর্মের অপব্যাখাকারীরা) কথায় কথায় হাদিসের দোহাই দেয়, নবী করিম (সা.) এটা করেননি, ওটা করেননি। নবী (সা.) কোনোদিন প্লেনে ওঠেননি, আপনারা কেন ওঠেন? উনি তো গাড়িতে ওঠেননি, আপনারা কেন ওঠেন? ইসলাম কখনোই এ কথা বলেনি। ইসলাম হচ্ছে যুগোপযোগী ধর্ম।

আজ জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা স্বতন্ত্র ইবতেদায়ি মাদ্রাসা শিক্ষক পরিষদের ‘মুক্তিযুদ্ধের চেতনা ও বর্তমান প্রেক্ষাপট, শিক্ষক সমাজের করণীয়’ শীর্ষক আলোচনা সভায়।

খবরটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© All rights reserved © 2019 news satkhira
Site Customized By NewsTech.Com