1. mehedi22h@gmail.com : admin :
  2. ibrahimkholil607@gmail.com : Ibrahim Hossain : Ibrahim Hossain
  3. rejoanullah668@gmail.com : rejoan ullah : rejoan ullah
শিরোনাম :
কলারোয়ায় একটি ভাঙ্গাড়ী দোকানে অগ্নিককান্ড কলারোয়ায় কৃষকের ফসলের সাথে শত্রুতা: ১০ কাঠার পটলগাছ উপড়ে দিয়েছে আপন ভাই -ভাইপো কলারোয়ায় মোবাইলের ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন কলারোয়ায় বিভিন্ন অনিয়মের মধ্য দিয়ে শেষ হলো বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন ঢাকা ২০২১ বাবা অসুস্থ, সংসারের হাল ধরতে ভাঙা সাইকেলে করে মিষ্টি বিক্রি সপ্তম শ্রেণীর সুমনের সাতক্ষীরা’র কলারোয়া থানা পুলিশের অভিযানে মাদকসহ ৪ যুবক আটক কলারোয়ায় গৃহহীন দের গৃহ নির্মানে ব্যাপক অনিয়ম কিশোরীর পেটে থেকে বের হলো ৪৮ সেন্টিমিটার লম্বা চুল! টিকটিকির ভিডিও নিয়ে চর্মরোগ বিশেষজ্ঞদের সতর্কতা অন্তরঙ্গ দৃশ্যে কাজল

নববধূ স্বামীর সামনেই প্রেমিককে জড়িয়ে ধরায় যা ঘটলো

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৬ বার

বিয়ের আগে ছেলে-মেয়ের প্রেমের সম্পর্ক নতুন কিছু নয়। মেয়ের সঙ্গে ছেলের প্রেমের সম্পর্ক থাকার পর মেয়েটি অন্য কোথাও বিয়ে হয়ে যাওয়ার খবর শুনলে সাধারণত মন খারাপ করে বসেন প্রেমিক। প্রেমের সম্পর্ক থাকায় অনেক সময় বিয়ের আসর থেকে পালিয়ে যান মেয়ে। অথবা মেয়েকে জোর করে বিয়ের আসর তুলে নিয়ে যান প্রেমিক। কিন্তু কিছু প্রেমের সম্পর্ক ভিন্নমাত্রার গল্প যোগ করে। প্রেমের সম্পর্কের পর মেয়ের অন্যত্রে বিয়ে হলেও বিয়ে অনুষ্ঠানে প্রেমিকা তার হবু স্বামীর সামনেই প্রেমিককে জড়িয়ে ধরেন।

বিয়ে অনুষ্ঠানে প্রেমিকের উপস্থিতি দেখতে পেয়ে অতীত ও ভবিষ্যৎ দিশেহারা হয়নি। বিয়ের অনুষ্ঠানে নববধূকে স্মার্টলি বর্তমান সঙ্গীর কাছ থেকে অনুমতি নিয়েই জড়িয়ে ধরলেন পুরনো প্রেমিককে।

সম্প্রতি টিকটকের এমনই এক ভিডিও বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে দেখা যায় ইন্দোনেশিয়ার এক বিয়ের অনুষ্ঠানে সত্যিকারের এমন ঘটনা ঘটেছে। অনুষ্ঠানে আচমকাই উপস্থিত হন সাবেক প্রেমিক। নববধূর দিকে হাত বাড়িয়ে ‘সালাম’ বলেন এক্স-বয়ফ্রেন্ড। এরপরই বরের কাছে অনুমতি নিয়ে নববধূ বলেন, আমি কি ওকে জড়িয়ে ধরতে পারি!

আজব এমন ঘটনা দেখে তাজ্জব বনে গেছেন নেটিজেনরা। কেউ কেউ তাকে ‘কুল পার্সন’ বললেও, নববধূর সমালোচনা করছেন অনেকেই। এর আগেও এমন ঘটনার সাক্ষী থেকেছেন বহু মানুষ। তারা মন্তব্য করে জানাচ্ছেন, ‘অনুমতি দিলেও, মুখ দেখলে বোঝা যাচ্ছে তিনি আদতে কষ্ট পাচ্ছেন।’ আবার এর মধ্যেই একজন বলেছেন, ‘এমন ঘটনা অনেকেই মেনে নিতে পারেন না। সূত্র : ইন্ডিয়া টাইমস ও দ্য ওয়াল।

তবে বিয়ের আসরে দাঁড়িয়ে নতুন বর এই আর্জি শুনে একটুও রাগ, দ্বিধা প্রকাশ না করেই অনুমতি দেন। তখন নববধূ বর্তমান সঙ্গীর সামনে, বাড়ির সমস্ত অতিথি, আত্মীয়স্বজনের সামনেই শক্ত করে জড়িয়ে ধরলেন সাবেক প্রেমিককে। তার কিছুক্ষণ পরে আবার হ্যান্ডশেক করার জন্য প্রেমিকার জীবনসঙ্গীর দিকে হাতও বাড়িয়ে দেন সাবেক প্রেমিক। কিন্তু এবারেও চমকে দিলেন ব্যক্তি। হাসিমুখে নিজের বউয়ের পুরনো প্রেমিককে তিনিও জড়িয়ে ধরলেন!

খবরটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2019 news satkhira
Site Customized By NewsTech.Com