1. mehedi22h@gmail.com : admin :
  2. ibrahimkholil607@gmail.com : Ibrahim Hossain : Ibrahim Hossain
  3. rejoanullah668@gmail.com : rejoan ullah : rejoan ullah
শিরোনাম :
কলারোয়ায় একটি ভাঙ্গাড়ী দোকানে অগ্নিককান্ড কলারোয়ায় মোবাইলের ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন কলারোয়ায় বিভিন্ন অনিয়মের মধ্য দিয়ে শেষ হলো বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন ঢাকা ২০২১ বাবা অসুস্থ, সংসারের হাল ধরতে ভাঙা সাইকেলে করে মিষ্টি বিক্রি সপ্তম শ্রেণীর সুমনের সাতক্ষীরা’র কলারোয়া থানা পুলিশের অভিযানে মাদকসহ ৪ যুবক আটক কলারোয়ায় গৃহহীন দের গৃহ নির্মানে ব্যাপক অনিয়ম কিশোরীর পেটে থেকে বের হলো ৪৮ সেন্টিমিটার লম্বা চুল! টিকটিকির ভিডিও নিয়ে চর্মরোগ বিশেষজ্ঞদের সতর্কতা অন্তরঙ্গ দৃশ্যে কাজল ‘অন্যের স্ত্রী’ বিয়ে, নাসিরকে সাবেক প্রেমিকার অভিনন্দন

জনতার মুখোমুখি হলেন কলারোয়া পৌরসভার ৫ মেয়র প্রার্থী

  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৪৬ বার

কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনের পাঁচ মেয়র প্রার্থী ভোটের আগে জনগণের মুখোমুখি হলেন।
১৮জানুয়ারি(সোমবার)স্বাধীনভাবে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত জনপ্রতিনিধি নির্বাচিত করার লক্ষ্যে সুশাসনের জন্য নাগরিক-সুজন আয়োজিত সংলাপে জনগণের মুখোমুখি হয়ে বিভিন্ন প্রশ্নের জবাব ও নিজ নিজ উন্নয়ন কর্মপরিকল্পনা তুলে ধরেন তারা।
কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের মুক্তমঞ্চে অনুষ্ঠিত সংলাপে সুজনের উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাস্টার শেখ শাহাজান আলী শাহিনের সঞ্চালনায় ও সুজনের উপজেলা সভাপতি প্রফেসর আবু নসরের সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের বিভাগীয় সমন্বয়কারী মাসুদুর রহমান রঞ্জু।
সংলাপে জনতার মুখোমুখি হন আওয়ামী লীগের মেয়র প্রার্থী মনিরুজ্জামান বুলবুল, বিএনপির মেয়র প্রার্থী শেখ শরিফুজ্জামান তুহিন, স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, গাজী আক্তারুল ইসলাম ও নার্গিস সুলতানা।
এ সময় মেয়র প্রার্থীরা একটি অঙ্গীকারনামায় স্বাক্ষর করেন এবং এলাকার উন্নয়নে জনগণের চাওয়া-পাওয়া ও প্রত্যাশা নিয়ে বিভিন্ন প্রশ্নের জবাব দিয়ে নিজ নিজ উন্নয়ন কর্মপরিকল্পনা তুলে ধরেন।
পরে উপস্থিত সাধারণ জনগণও তাদের ভোটাধিকার সঠিকভাবে প্রয়োগের শপথবাক্য পাঠ করেন।
প্রসঙ্গত, আগামী ৩০ জানুয়ারি কলারোয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

খবরটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2019 news satkhira
Site Customized By NewsTech.Com