1. mehedi22h@gmail.com : admin :
  2. ibrahimkholil607@gmail.com : Ibrahim Hossain : Ibrahim Hossain
  3. rejoanullah668@gmail.com : rejoan ullah : rejoan ullah
শিরোনাম :
কলারোয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পরপর ২বারেরর মেয়র প্রার্থী আক্তারুল ইসলাম জনতার মুখোমুখি হলেন কলারোয়া পৌরসভার ৫ মেয়র প্রার্থী সাতক্ষীরা’র হিজড়া সম্প্রদায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কলারোয়া উপজেলায় পরিবেশ উন্নয়ন শিখন কেন্দ্র স্হাপন প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন গোলাম রব্বানী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মজনু চৌধুরি দল থেকে বহিস্কার কলারোয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে কৃষককে পিটিয়ে হত্যা কলারোয়ার দেয়াড়ায় চাচাতো ভাইয়ের হাতে ভাই খুন পছন্দের প্রতীক নিয়ে কাড়াকাড়ি, তাই লটারিতেই বরাদ্দ সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দ চলছে

চাকরির নামে প্রতারনা সাভারে র‌্যাবের হাতে আটক;১৪

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ২৩ বার

ঢাকার সাভারের আশুলিয়ায় চাকুরী দেয়ার নামে প্রতারণার অভিযোগে জীম ফোর্স গার্ড প্রাইভেট লিমিটেড নামক একটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ১৪ প্রতারককে আটক করেছে র‌্যাব-৪। এসময় প্রতারনার শিকার ২০ জনকে ওই অফিস থেকে উদ্ধার করা হয়।

সোমবার(৩০ নভেম্বর) রাতে র‌্যাব-৪ এর সিপিসি ২ এর পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়। এর আগে রোববার(২৯নভেম্বর)বিকালে আশুলিয়ার টংগাবাড়িতে আশুলিয়া গার্ডেন নিবাসের ২য় তলায় অবস্থিত জীম ফোর্স গার্ড প্রাইভেট লিমিটেড নামক প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়।

প্রতারকরা হলো-সোহেল রানা (৩২), ইমরান (১৮), রাব্বি মাহমুদ (১৮), ইব্রাহীম শেখ (২৪), চয়ন বারই (১৯), ফাহাদ (১৮), হাবিব (১৮), রাসেল (১৮), বাদল আহমেদ (১৮), তউসিফ (১৮), ইমরুল কায়েস (২৪)৷ হ্যাপি (২১), হালিমা আক্তার (১৮) ও জহুরা আক্তার বিথি (১৮)।

র‌্যাব-৪ এর সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার মেজর এ এইস এম আদনান সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, দীর্ঘ দিন ধরে একটি প্রতারক চক্র আশুলিয়ার টংগাবাড়িতে অফিস ভাড়া নিয়ে জীম ফোর্স গার্ড প্রাইভেট লিমিটেড নামক একটি প্রতিষ্ঠান চালু করে সাধারণ মানুষকে চাকুরীর নাম করে প্রতারনার মাধ্যমে অর্থ হাতিয়ে নিয়ে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর সিপিসি ২ এর সদস্যরা অফিসটিতে অভিযান চালিয়ে অভিযোগের সত্যতা পায়। এসময় প্রতিষ্ঠানটি থেকে ১৪ প্রতারককে আটক করা হয় এবং প্রতারনার শিকার ২০ জন উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© All rights reserved © 2019 news satkhira
Site Customized By NewsTech.Com