1. mehedi22h@gmail.com : admin :
  2. ibrahimkholil607@gmail.com : Ibrahim Hossain : Ibrahim Hossain
  3. rejoanullah668@gmail.com : rejoan ullah : rejoan ullah
শিরোনাম :
কলারোয়ায় একটি ভাঙ্গাড়ী দোকানে অগ্নিককান্ড ২০০ টাকার জন্য খুন করেছি সাতক্ষীরার কলারোয়ার বালিয়াডাঙ্গা বাজারে ভয়াবহ অগ্নিকান্ড।। ৬টি দোকান পুড়ে ছাই সাতক্ষীরায় বন্ধুর হাতে বন্ধু খুন শহরের কাটিয়া মাঠপাড়ায় মাস্কহীন দু’জনকে মোবাইল কোর্টে ১ হাজার টাকা জরিমানা করোনার দ্বিতীয় ডোজ নিলেন সাতক্ষীরা’র দুই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামনগরে হরিণের চামড়া উদ্ধার জামায়াতের সাবেক আমির মকবুল আহমাদের অবস্থা সংকটাপন্ন মামুনুলকে ছিনিয়ে নিল হেফাজত কর্মীরা নারায়ণগঞ্জে রিসোর্টে ‘দ্বিতীয় স্ত্রী’সহ অবরুদ্ধ মাওলানা মামুনুল সোনারগাঁও এ মামুনুল হক কে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে

কলারোয়া উপজেলার বিভিন্ন স্থানে ফ্রি মাক্স বিতরণ করলঃআলোকিত কলারোয়া

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৮৭ বার

কলারোয়া প্রতিনিধিঃ
১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে , স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আলোকিত কলারোয়ার উদ্যোগে কলারোয়া উপজেলার বিভিন্ন স্থানে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায়, করোনা প্রতিরোধ মূলক মাক্স জনসাধারনের মাঝে বিতরন করা হয় । বিজয়ের এই মাসে নতুন মাক্স পেয়ে জনসাধারনের মাঝে বিজয়ের আনন্দ আরো দ্বিগুন বেড়ে যায়। সকাল ১১টায় কলারোয়া পাইলট হাই স্কুল ফুটবল মাঠে কলারোয়ার গর্ব বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলের অন্যতম পেস বোলার ক্রিকেটার মৃত্তুঞ্জয় চৌধুরী নিপুন মাক্স বিতরণ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

ক্রিকেটার মৃত্যুঞ্জয় চৌধুরী মাক্স পরিয়ে দিচ্ছেন

আলোকিত কলারোয়ার সদস্যরা মাক্স বিতরণ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী জেরিন কান্তা, কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু ও কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবিরের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং মাক্স প্রদান করেন।

আলোকিত কলারোয়ার অন্যতম নির্বাহী সদস্য কামরুল ইহছান কাকন জানান, আজকের বিজয়ের আনন্দ টা কে আরো দ্বিগুন করতে এবং স্বাস্থ্যবিধি মেনে যাতে জনসাধারন চলাচল করতে পারে এজন্য আমাদের এই ফ্রি মাক্স বিতরণ কর্মসূচী। এছাড়াও আমরা আলোকিত কলারোয়ার পরিবারের সদস্যরা সব সময় মানুষের কল্যাণে কাজ করে থাকি, আমরা জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করবে ইনশাল্লাহ বিনিময়ে মানুষের দোয়া ও ভালবাসা এটাই আমাদের কামনা ।
মাক্স বিতরনের সময় উপস্থিত ছিলেন আলোকিত কলারোয়ার অন্যতম নির্বাহী সদস্য মুরাদ হাসান, সোহেল রানা, শামসুল আলম, রেজওয়ান উল্লাহ, আব্দুল্লাহ,ওসমান গনি, শফিকুল ইসলাম প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2019 news satkhira
Site Customized By NewsTech.Com