1. mehedi22h@gmail.com : admin :
  2. ibrahimkholil607@gmail.com : Ibrahim Hossain : Ibrahim Hossain
  3. rejoanullah668@gmail.com : rejoan ullah : rejoan ullah
শিরোনাম :
কলারোয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পরপর ২বারেরর মেয়র প্রার্থী আক্তারুল ইসলাম জনতার মুখোমুখি হলেন কলারোয়া পৌরসভার ৫ মেয়র প্রার্থী সাতক্ষীরা’র হিজড়া সম্প্রদায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কলারোয়া উপজেলায় পরিবেশ উন্নয়ন শিখন কেন্দ্র স্হাপন প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন গোলাম রব্বানী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মজনু চৌধুরি দল থেকে বহিস্কার কলারোয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে কৃষককে পিটিয়ে হত্যা কলারোয়ার দেয়াড়ায় চাচাতো ভাইয়ের হাতে ভাই খুন পছন্দের প্রতীক নিয়ে কাড়াকাড়ি, তাই লটারিতেই বরাদ্দ সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দ চলছে

আদালতের রায়ে সাজা তারপরও স্বপদে বহাল আছে সাতক্ষীরা সদর হাসপাতালের আরএমও

  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ৩২ বার


ডেস্ক রিপোর্টঃদুর্নীতি, টাকা আত্মসাৎসহ মিলেছে নানা অনিয়মের প্রমাণ। এজন্য এক বছরের সাজাও দেয়া হয়েছে। তারপরও স্বপদে বহাল, সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার জাহাঙ্গীর হোসেন। এতোদিন ব্যবস্থা না নিলেও পুলিশের দাবি, দ্রুতই আইনের আওতায় আনা হবে তাকে।
সাতক্ষীরা সদর হাসপাতালের আরএমও ডা. জাহাঙ্গীর হোসেন। যার বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। হাসপাতালের রেডিওলজি, প্যাথলজি, ইমার্জেন্সি ও স্টোর থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ তার বিরুদ্ধে।
অসংখ্য মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়েছেন চাকরি পাইয়ে দেয়ার নামে। আছে হাসপাতালের সামনে দোকান পাইয়ে দেয়ার নামে কোটি টাকা বাগিয়ে নেয়ার অভিযোগও।
যে কারণে আইনের আশ্রয় নেন ভুক্তভোগী। এতে চলতি বছরের শুরুতে এক বছরের সাজাও হয় ডা. জাহাঙ্গীরের। এরপরও স্বপদে বহাল তিনি।
এ নিয়ে কথা বলতে গেলে তালাবদ্ধ পাওয়া যায় ডা. জাহাঙ্গীরের অফিস। জানা যায়, ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটিতে আছেন তিনি। মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও পাওয়া যায়নি তাকে।
সিভিল সার্জনের দাবি, সাজার ব্যাপারে কিছুই জানা নেই তার। বলেন, জাহাঙ্গীরকে আইনের আওতায় নিয়ে আসার দায়িত্ব পুলিশের।
পুলিশ বলছে, ঢাকার আদালত সাজা দিয়েছেন জাহাঙ্গীরকে। গ্রেপ্তারের বিষয়ে কোনো নথি পাননি তারা।
যাদের যোগসাজশে অনিয়ম-দুর্নীতি করেছেন আরএমও ডা. জাহাঙ্গীর হোসেন, সেই স্টোরকিপার দীপঙ্কর ও ইমার্জেন্সি ইনচার্জ সিরাজুল গা ঢাকা দিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© All rights reserved © 2019 news satkhira
Site Customized By NewsTech.Com