1. mehedi22h@gmail.com : admin :
  2. ibrahimkholil607@gmail.com : Ibrahim Hossain : Ibrahim Hossain
  3. rejoanullah668@gmail.com : rejoan ullah : rejoan ullah
শিরোনাম :
কলারোয়ায় একটি ভাঙ্গাড়ী দোকানে অগ্নিককান্ড কলারোয়ায় কৃষকের ফসলের সাথে শত্রুতা: ১০ কাঠার পটলগাছ উপড়ে দিয়েছে আপন ভাই -ভাইপো কলারোয়ায় মোবাইলের ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন কলারোয়ায় বিভিন্ন অনিয়মের মধ্য দিয়ে শেষ হলো বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন ঢাকা ২০২১ বাবা অসুস্থ, সংসারের হাল ধরতে ভাঙা সাইকেলে করে মিষ্টি বিক্রি সপ্তম শ্রেণীর সুমনের সাতক্ষীরা’র কলারোয়া থানা পুলিশের অভিযানে মাদকসহ ৪ যুবক আটক কলারোয়ায় গৃহহীন দের গৃহ নির্মানে ব্যাপক অনিয়ম কিশোরীর পেটে থেকে বের হলো ৪৮ সেন্টিমিটার লম্বা চুল! টিকটিকির ভিডিও নিয়ে চর্মরোগ বিশেষজ্ঞদের সতর্কতা অন্তরঙ্গ দৃশ্যে কাজল

অনিয়মের অভিযোগে কলারোয়াসহ ৩ পৌরসভার ফল স্থগিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯ বার


কলারোয়া প্রতিনিধিঃনির্বাচনে অনিয়মের অভিযোগে সাতক্ষীরার কলারোয়াসহ তিনটি পৌরসভার বেসরকারি ফল স্থগিত রাখা হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার কবিতা খানম। তিনি জানান, এই তিন পৌরসভা নির্বাচনের বিষয়ে প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। সোমবার (৮ ফেব্রুয়ারি) নির্বাচন কমিশন ভবনে সাংবাদিকদের তিনি এ কথা জানান। ফল স্থগিত রাখা পৌরসভাগুলো হচ্ছে— ঝালকাঠীর নলছিটি, টাঙ্গাইলের ভূঞাপুর ও সাতক্ষীরার কলারোয়া। তৃতীয় ধাপে এই তিন পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কমিশনার কবিতা খানম বলেন, ‘তৃতীয় ধাপে কয়েকটি পৌরসভা নির্বাচনে আইন-শৃঙ্খলা সামান্য বিঘ্ন ঘটে। গণমাধ্যমে প্রকাশিত খবর দেখে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তাকে প্রতিবেদন দিতে বলেছি। কেন আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিঘ্ন ঘটেছে, কারা ঘটিয়েছে, কেন ভঙ্গ হলো, কারা দায়ী— এই বিষয়গুলোর ওপরে তদন্ত করে একটি প্রতিবেদন পাঠাতে বলা হয়েছে।’ তিনি বলেন, ‘প্রতিবেদন পাওয়ার যদি দেখা যায় যে, অপরাধ ঘটেছে, তাহলে যে পদক্ষেপ নেওয়া দরকার, তা আমরা নেবো।

প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে দরকার হলে ফৌজদারি বা নির্বাচনি আইনে মামলা দায়ের করবো। এটা আমরা করতে চাই, যাতে একটা মেসেজ যায় যে, কোনও ধরনের বিশৃঙ্খলায় কমিশন কঠোরভাবে এগুলো দমন করতে সব ধরনের ব্যবস্থা নেবে।’ চতুর্থ ও পঞ্চম ধাপের পৌরসভা নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ‘চতুর্থ ধাপে ৫৬টি এবং পঞ্চম ধাপে ৩১টি পৌরসভা নির্বাচন হতে যাচ্ছে। এই নির্বাচনকে কেন্দ্র করে রংপুর ও রাজশাহী বিভাগের যেখানে যেখানে নির্বাচন আছে— সেখানকার ডিসি, এসপি, রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের সঙ্গে মিটিং করেছি। অনলাইনে অনুষ্ঠিত এ মিটিংয়ে আমার সঙ্গে ইসি সচিব যুক্ত ছিলেন। ভোট যাতে কোনোভাবেই বিঘ্নিত না হয় ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি কঠোরভাবে যাতে নিয়ন্ত্রণ করা হয়, সেই দিক নির্দেশনা দেওয়া হয়েছে। এজন্য পুলিশ ও প্রশাসনের সঙ্গে কথা বলেছি। এরআগে রাজশাহী বিভাগের নির্বাচনগুলো সুষ্ঠু হয়েছে বলে তারা বৈঠাকে জানিয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2019 news satkhira
Site Customized By NewsTech.Com